ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সোহেলের মায়ের মৃত্যুতে বিএনপির শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২১
সোহেলের মায়ের মৃত্যুতে বিএনপির শোক মায়ের সঙ্গে হাবিব-উন-নবী সোহেল

ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী সোহেলের মা আক্তার বানু শুক্রবার (৮অক্টোবার) রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

আক্তার বানুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় তারা বলেন, হাবিব-উন-নবী সোহেলের মা আক্তার বানুর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তিনি ছিলেন একজন পরহেজগার ও দানশীল নারী। এলাকার দুঃস্থ মানুষদের সবসময় সাহায্য-সহযোগিতা করতেন, এজন্য তিনি এলাকাবাসীর নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন।

তারা আরও বলেন, একজন দায়িত্বশীল মা হিসেবে মরহুমা আক্তার বানু সন্তানদের সুশিক্ষিত ও সুনাগরিক হিসেবে গড়ে তুলেছিলেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুমাকে বেহেস্ত নসিব এবং শোকে ম্রিয়মান পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধরার ক্ষমতা দান করেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২১
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।