ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘খালেদা জিয়া আপনি পাকিস্তানে চলে যান’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২১
‘খালেদা জিয়া আপনি পাকিস্তানে চলে যান’ হাসানুল হক ইনু

কুড়িগ্রাম: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি ও সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গণতন্ত্রের নামে রাজাকার, জঙ্গী, খুনিদের হালাল করার রাজনীতি বাংলাদেশে করতে দেওয়া হবে না, চলবে না।

শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম শহরের শেখ রাসেল অডিটরিয়ামে জেলা জাসদ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, মুক্তিযুদ্ধের বাংলাদেশ গড়তে দেশ আজ দুই শত্রুতে আক্রান্ত। ঘরের বাইরে রাজাকার আল বদর আর ভেতরে দুর্নীতিবাজ খন্দকার মোশতাকের অনুসারীরা। তারা উই পোকার মত সরকারের উন্নয়ন খেয়ে ফেলছে।
ইনু বলেন, যারা বাংলাদেশের সংবিধানকে উড়িয়ে দিতে চায়, জাতির পিতাকে মানে না, ত্রিশ লাখ শহীদ মানে না, বীর মুক্তিযোদ্ধাদের সম্মান দেয় না তারা বাংলাদেশের কেউ না। খালেদা জিয়া আপনি পাকিস্তানে চলে যান। বাংলাদেশ ভালো লাগে না, থাকার দরকার কি!

সম্মেলনে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন রানা, আব্দুল্লাহিল কাইয়ুম, নইমুল আহসান জুয়েল, কেন্দ্রীয় কমিটির সদস্য এমদাদুল হক এমদাদসহ জেলা নেতাকর্মীরা।

ত্রি-বার্ষিক এ সম্মেলনে গোলাম হাবিবুর রহমান বিদ্যুৎ-কে সভাপতি ও তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডাকে সাধারন সম্পাদক করে ৪৪ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২১
এফইএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।