ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গোপালগঞ্জ জেলা যুবলী‌গের দপ্তর সম্পাদককে ব‌হিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
গোপালগঞ্জ জেলা যুবলী‌গের দপ্তর সম্পাদককে ব‌হিষ্কার আজিজুল ইসলা‌ম

গোপালগঞ্জ: গোপালগঞ্জ জেলা যুবলী‌গের দপ্তর সম্পাদক আজিজুল ইসলা‌মকে ব‌হিষ্কার করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (৭ অক্টোবর) কেন্দ্রীয় আওয়ামী যুবলী‌গের সাধারণ সম্পাদক স্বাক্ষ‌রিত সংবাদ বিজ্ঞ‌প্তিতে এ তথ্য জানা‌নো হ‌য়ে‌ছে।

 

কেন্দ্রীয় যুবলী‌গের সাধারণ সম্পাদক মো. মাইনুল হো‌সেন খান নি‌খিল স্বাক্ষ‌রিত ওই বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হ‌য়, আওয়ামী যুবলী‌গ, গোপালগঞ্জ জেলা শাখার দপ্তর সম্পাদক আজিজুল ইসলা‌মের বিরু‌দ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র প‌রিপ‌ন্থি কার্যকলা‌পে জ‌ড়িত থাকার অভি‌যোগ র‌য়ে‌ছে। যা সংগঠ‌নের ভাবমূ‌র্তি ক্ষুন্ন ক‌রে‌ছে। আওয়ামী লীগ যুবলীগ এক‌টি ঐতিহ্যবাহী সুশৃঙ্খল সংগঠন। এ সংগঠ‌নের ভাবমূ‌র্তি বজায় রাখা আমা‌দের সবার নৈ‌তিক ও সাংগঠ‌নিক দা‌য়িত্ব।

এমতাবস্থায়, গোপালগঞ্জ জেলা ক‌মি‌টির সভাপ‌তি ও সাধারণ সম্পাদ‌কের সুপা‌রিশক্রমে সংগঠ‌নের ২২ (ক) ধারা অনুযায়ী আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজ‌লে শামস্ পর‌শের নি‌র্দে‌শে গোপালগঞ্জ জেলা শাখার দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম‌কে ব‌হিষ্কার করা হ‌লো।

এর আগে, গত ৪ অক্টোবর আওয়ামী যুবলীগ, গোপালগঞ্জ জেলা শাখা আজিজুল ইসলাম‌কে দল থে‌কে সাম‌য়িক ব‌হিষ্কার ক‌রে। প‌রে ৫ অক্টোবর তার সাময়িক ব‌হিষ্কার আদেশ প্রত্যাহার ক‌রে কেন্দ্রীয় আওয়ামী যুবলী‌গের কা‌ছে তা‌কে দল থে‌কে ব‌হিষ্কা‌রের জন্য সুপা‌রিশ পাঠায়।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।