ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

৪২ দিন পর বাসায় ফিরলেন খন্দকার মাহবুব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
৪২ দিন পর বাসায় ফিরলেন খন্দকার মাহবুব

ঢাকা: করোনা আক্রান্ত হয়ে হাসাপাতালে ৪২ দিন চিকিৎসা নেওয়ার পর বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেন বাসায় ফিরেছেন।

খন্দকার মাহবুব হোসেনের জুনিয়র আইনজীবী মাহবুবুর রহমান দুলাল এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সুস্থ হয়ে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে স্যার হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। তবে পরিপূর্ণ সুস্থতার জন্য তিনি দোয়া চেয়েছেন।

গত ১৭ আগস্ট করোনা আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খন্দকার মাহবুব হোসেন। এর মধ্যে অবস্থার অবনতি হওয়ায় গত ৮ সেপ্টেম্বর তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। পরে উন্নতি হওয়ায় কেবিনে স্থানান্তর করা হয়।

খন্দকার মাহবুব হোসেন ২০০৮ সালে বিএনপিতে যোগ দেন। ২০০৯ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ছিলেন। ২০১৬ সালে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে ভাইস চেয়ারম্যান পদ পান। তার পৈত্রিক বাড়ি বরগুনা জেলার বামনা উপজেলায়।

২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ আসন থেকে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে আওয়ামী লীগ প্রার্থীর কাছে পরাজিত হন।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
ইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa