ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে আরো মানবিক হতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে আরো মানবিক হতে হবে

পিরোজপুর: যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেন, করোনা কালে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে বাবা-মা তার করোনা আক্রান্ত সন্তানকে বা সন্তান তার করোনা আক্রান্ত বাবা-মাকে ফেলে পালিয়ে গেছেন। তখন যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিলের নেতৃত্বে দেশের বিভিন্ন স্থানে যুবলীগের নেতাকর্মীরা তাদের পাশে থেকে অক্সিজেন সরবরাহ, আক্রান্তদের সেবাসহ মরদেহ দাফনের কাজ করেছেন।

আর সে থেকেই প্রধানমন্ত্রীর ঘোষণায় এ যুবলীগ মানবিক যুবলীগ হিসেবে চিহ্নিত হয়েছে।  

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে জেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, এখানে দলীয় পদ পেতে স্থানীয় কোনো অভিভাবকের প্রয়োজন নেই। প্রত্যেক নেতাকে তাদের ত্যাগের ভিত্তিতে পদ ও মূল্যায়ন করা হবে। তাই পদ প্রত্যাশীরা জেলা সভাপতি ও সম্পাদক সহ-সংগঠনের কেন্দ্রীয় কমিটির কাছে বায়োডাটা জমা দিবেন। কোনো মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভুমিদষ্যুদের স্থান এ মানবিক যুবলীগে হবে না।

জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল হাসান গাজীর পরিচালনায় অনুষ্ঠিত ওই বর্ধিত সভায় বক্তব্য দেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ ও মো. জসিম মাতুব্বর, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. নাসির উদ্দিন পিয়াস, মো. আসাদুজ্জামান খান টুটুলসহ জেলা ও জেলার বিভিন্ন উপজেলার নেতারা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa