ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নিরপেক্ষ ইসি বিএনপির মূল লক্ষ্য নয়: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
নিরপেক্ষ ইসি বিএনপির মূল লক্ষ্য নয়: ইনু

কুষ্টিয়া: ‘নিরপেক্ষ নির্বাচন কমিশন (ইসি) বিএনপির মূল লক্ষ্য নয়, তাদের উদ্দেশ্যে দুর্নীতিবাজ, তারেক-খালেদা জিয়া, যুদ্ধাপরাধী ও জামায়াতকে রক্ষা করা। ’ 

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলায় বহলবাড়িয়া ইউনিয়নের কেএনবি মাধ্যমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন শেষে এ মন্তব্য করেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

জাসদ সভাপতি ইনু বলেন, নির্বাচনকে বিএনপি গণতন্ত্রের অংশ হিসেবে না দেখে, একটি অস্বাভাবিক পরিস্থিতি ও চক্রান্তের কৌশল হিসেবে ব্যবহার করছে।  

হাসানুল হক ইনু আরও বলেন, নির্বাচনকে দেখার মাপকাঠির চশমাটা বিএনপির এখনো ঠিক না, তাই নির্বাচনকে তারা কোন চশমায় দেখবেন আগে সেটা মনস্থির করুক।  

এ সময় উপস্থিত ছিলেন জাসদ কেন্দীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুর কাদের, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, জাসদের স্থানীয় নেতা-কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa