ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

গোপন বৈঠককালে সাতক্ষীরায় জামায়াতের ১০ নারী কর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
গোপন বৈঠককালে সাতক্ষীরায় জামায়াতের ১০ নারী কর্মী আটক

সাতক্ষীরা: গোপন বৈঠককালে সাতক্ষীরায় জামায়াতে ইসলামীর ১০ নারী কর্মীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরার সদর উপজেলার আলিপুর গ্রামের শফির বাঁশতলা এলাকার মৃত রাহাজউদ্দিনের ছেলে আব্দুল জলিলের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলিপুরের আব্দুল জলিলের স্ত্রী মাজেদা খাতুন (৪৫), বাগেরহাট জেলার চিতলমারী থানার পরানপুর এলাকার মৃত মোস্তফার স্ত্রী আনোয়ারা বেগম (৫৮), সাতক্ষীরা সদর উপজেলা বাঁশদাহের মনিরুল বাশার এর স্ত্রী খাদিজা পারভীন (৪০), সাতক্ষীরা শহরের সুলতানপুর ঝিলপাড়ার চায়না পারভীন (৩৫), আলিপুর তালবাড়িয়ার ফিরোজা বেগম (৫৫), আলিপুর বাজারখোলা এলাকার ইসমাইল মোড়ল এর স্ত্রী মর্জিনা খাতুন (৫০), আলিপুর তালবাড়িয়ার ফরিদা খাতুন (৪৫), রাজিয়া খাতুন (৩৫), একই এলাকার রাফিজা খাতুন (৪৫) ও আলিপুর হাটখোলার বিউটি খাতুন (৪৫)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন বাংলানিউজকে জানান, আটককালে তাদের কাছ থেকে ১৯টি ব্যক্তিগত রিপোর্ট বই ও কিছু জিহাদি বই উদ্ধার করা হয়। যার নিচের অংশে বাংলাদেশ জামায়াতে ইসলামী লেখা আছে। আটকদের শুক্রবার দুপুরে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa