ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফুলগাজীতে ১৪৪ ধারা জারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
ফুলগাজীতে ১৪৪ ধারা জারি

ফেনী: ফেনীর ফুলগাজীতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।
বুধবার (১ সেপ্টেম্বর) ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেরদৌসী বেগম ১৪৪ ধারা জারির সত্যতা নিশ্চিত করেন।

উপজেলা প্রশাসন জানায়, ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সদর ইউনিয়নের দঃ শ্রীপুর ইস্কান্দারিয়া মাদ্রাসা প্রাঙ্গণে উপজেলা বিএনপির কর্মসূচি পালন ও একই সময়ে স্থানীয় আওয়ামী লীগ কর্মসূচি ঘোষণা করায় সংশ্লিষ্ট মাদ্রাসা এলাকা ও আশপাশের দুইশ গজ এলাকায় রাত ১২টা পর্যন্ত এ ধারা জারি থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম জানান, আওয়ামী লীগ ও বিএনপির কর্মসূচিতে সেখানে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করে ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার সাধারণ মানুষকে নিয়ে রাজনীতি করে উল্লেখ করে বলেন, কর্মসূচির নামে বিএনপি নৈরাজ্য সৃষ্টির অপতৎপরতায় লিপ্ত। বিএনপির সন্ত্রাস ও অপরাজনীতি রুখতে আওয়ামী লীগ শান্তিপূর্ণ কর্মসূচি দিয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, সরকার দলীয়রা জোরপূর্বকভাবে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান করতে দেয়নি। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার এলাকায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান করতে না দেওয়াটা ন্যক্কারজনক।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১

এসএইচডি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।