ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সোনাগাজীতে ছাত্রদল নেতার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
সোনাগাজীতে ছাত্রদল নেতার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষ

ফেনী: ফেনীর সোনাগাজীতে জমির বিরোধ নিয়ে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাইনুল হকের (২৭) হাত-পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (৩২ আগস্ট) দুপুরে সোনাগাজী সদর ইউনিয়নের থাকখোয়াজের লামছিতে মাইনুল হকের মালিকীয় মৎস্য খামারে এ ঘটনা ঘটে।



পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তের পরিবার জানায়, সোনাগাজী সদর ইউনিয়নের চরখোয়াজ গ্রামের মইন উদ্দিন মিজি বাড়ির মাহমুদল হক ছুট্টুর ছেলে, উপজেলা উজেলা ছাত্রদলের আহ্বায়ক মাইনুল হক গংদের সঙ্গে তার জেঠা মৃত গোলাম মাওলার ছেলে, স্থানীয় আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম গংদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে।  

দুপুর ১২টার দিকে মাইনুল হক তার মালিকীয় মৎস্য খামারে যান। সেখানে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা প্রতিপক্ষ স্থানীয় আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম, তার ভাই ইকবাল মাওলা, জাফর মাওলা, মো. সুজন মাওলা ও তাদের ৪-৫ জন ভাড়াটে সন্ত্রাসী মাইনুল হকের ওপর অতর্কিত হামলা করে। তাকে লোহার রড় ও লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ডান হাত ও ডান পা ভেঙে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।  

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি) সাজেদুল ইসলাম দুই পক্ষের মধ্যে মারামারির বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।