ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সেই প্রতিবন্ধীদের বাসায় ত্রাণ পৌঁছে দিলো যুবলীগ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
সেই প্রতিবন্ধীদের বাসায় ত্রাণ পৌঁছে দিলো যুবলীগ

সাভার (ঢাকা): জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে সাভারে প্রতিবন্ধী, গরিব ও অসহায় হাজার মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় কয়েকজন প্রতিবন্ধী খাদ্যসামগ্রী থেকে বঞ্চিত হন।

বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হলে পরবর্তীতে সেই বঞ্চিত প্রতিবন্ধীদের খুঁজে বের করে গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন যুবলীগ নেতারা।

সোমবার (৩০ আগস্ট) গভীর রাতে সাভারের ব্যাংক কলোনিসহ সেই প্রতিবন্ধীদের বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এর আগে বিকেলে সাভার কলেজের মাঠে ঢাকা জেলা যুবলীগের আয়োজনে এই খাদ্যসামগ্রী বিতরণের সময় বঞ্চিত হন জয়নাল, জহুরাসহ আরও কয়েকজন প্রতিবন্ধী।
ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজান বাংলানিউজকে বলেন, গতকাল এক হাজার মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এর মধ্যে জয়নাল একটু দেরিতে এসেছে। তার বাসা আমার বাসার পাশেই। তার পায়ে সমস্যার কারণে আসতে দেরি হয়েছে। একই সমস্যায় পড়েছেন আরও দুই নারী। বিষয়টি জানতে পেরে দ্রুত তাদের বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী দিয়ে আসি।

তিনি আরও বলেন, এতো বড় একটি অনুষ্ঠানে এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। আমরা এক হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিতে পারলাম, আর তিন-চারজন মানুষকে দিতে কি সমস্যা?

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।