ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পল্টন বিএনপি নেতা বাবুর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
পল্টন বিএনপি নেতা বাবুর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

ঢাকা: পল্টন থানা বিএনপির সাবেক সভাপতি ও ঢাকা মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আনবীর আদিল খান বাবুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৯ আগস্ট) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সাবেক রাষ্ট্রপতি  জিয়াউর রহমানের বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল মরহুম আনবীর আদিল খান বাবু একজন বলিষ্ঠ সংগঠক হিসেবে পল্টন থানা বিএনপি ও ঢাকা মহানগর বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে নিরলসভাবে কাজ করে গেছেন।

তার মৃত্যুতে আমি তার পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

এছাড়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সাধারণ সম্পাদক রফিকুল আলম মজনু পৃথক শোকবার্তায় আনবীর আদিল খান বাবুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আনবীর আদিল খান বাবু শনিবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।