ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

বর্তমান সরকারের আমলেই ২১ আগস্ট মামলার রায় কার্যকর হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
বর্তমান সরকারের আমলেই ২১ আগস্ট মামলার রায় কার্যকর হবে

ঢাকা: বর্তমান সরকারের আমলেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় কার্যকর করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সদস্য ও সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার (২৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত কার্যকরের দাবিতে আয়োজিত আলোচনা সভায় তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানটির আয়োজন করে ওই হামলায় নিহত পরিবারের কেন্দ্রীয় সংগঠন ‘২১ আগস্ট বাংলাদেশ’।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, সব দলের সঙ্গে আলোচনা চলে কিন্তু বিএনপি-জামায়াতের সঙ্গে কোনো আলোচনা চলেনা। এরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। এখনো আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালাচ্ছে। তাই এ অপশক্তিকে রাজনীতি থেকে বিদায় করতে হবে। এদের সঙ্গে কোনো আপোষ চলবেনা।

তিনি বলেন, জিয়া ওই সময় যুদ্ধ করেছিল পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের এজেন্ট হিসেবে। সে সব খবরা খবর দিত। তা না হলে কীভাবে তিনি ইনডিমিটি আইন করেন।

এ সময় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, ২১ আগস্ট বাংলাদেশ কেন্দ্রীয় সংগঠনের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
ডিএন/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa