ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

শ্রীপুরে ৭২ ক্যান বিয়ারসহ যুবলীগ নেতা গ্রেফতার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
শ্রীপুরে ৭২ ক্যান বিয়ারসহ যুবলীগ নেতা গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুর পৌর এলাকা থেকে ৭২ ক্যান বিয়ারসহ মাসুদ মাদবর (২৯) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বুধবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে শ্রীপুর পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের কেওয়া পশ্চিম খণ্ড এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মাসুদ শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগার দিঘী গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। তিনি মাওনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

মাওনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন বাংলানিউজকে বলেন, মাসুদ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হলেও তার ব্যক্তিগত অপরাধের দায়ভার সংগঠন নেবে না। একজন অপরাধী তার শাস্তি অবশ্যই পাবেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাজীপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুর রহমান বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে কেওয়া পশ্চিম খণ্ড এলাকায় মাসুদের ভাড়া বাসায় অভিযান চালানো হয়। এসময় মাসুদের ভাড়ায় তল্লাশি চালিয়ে ৭২ ক্যান বিয়ার পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (২৬ আগস্ট) মাসুদকে মাদক মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa