ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

মোহাম্মদপুর থানা বিএনপি নেতাকে আটকের অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
মোহাম্মদপুর থানা বিএনপি নেতাকে আটকের অভিযোগ

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থানা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল হোসেন টুয়েলকে আটকের অভিযোগ করেছে বিএনপি। দলটি দাবি করেছে, গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করে নিয়ে গেছে।


 
ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক জানিয়েছেন, মঙ্গলবার (২৪ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে ধানমন্ডির শঙ্কর আবাসিক এলাকা থেকে সাদা পোশাকধারী কয়েকজন তাকে তুলে নিয়ে গেছে।

তিনি বলেন, রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে অন্যায়ভাবে গ্রেফতার করা হচ্ছে। আমি অবিলম্বে সব গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করছি।

এ বিষয়ে এখনো পুলিশের কোনো বক্তব্য পাওয়া যায়নি। এর আগে গত সোমবার (২২ আগস্ট) রাতে জাতীয়তাবাদী ছাত্রদলের তিন নেতাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার (২৪ আগস্ট) আদালতে হাজির করে ওই তিন নেতাকে দুদিন করে রিমান্ডে নেওয়া হয়েছে।

গত ১৭ আগস্ট শেরে বাংলা নগরে জিয়ার সমাধিতে ফুল দিতে যাওয়াকে কেন্দ্র করে চন্দ্রিমা উদ্যানে পুলিশ ও বিএনপি নেতাদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১৮ আগস্ট মামলা হয়েছে। ওই মামলায় ইতোমধ্যে অর্ধশতাধিক নেতাকর্মী গ্রেফতার হয়েছেন। তারপর থেকে বিএনপি নেতাকর্মীরা গ্রেফতার আতঙ্কে রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa