ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকসহ ৩ ছাত্রনেতা নিখোঁজ

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকসহ ৩ ছাত্রনেতা নিখোঁজ

ঢাকা: জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ তিন ছাত্রনেতাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছে ছাত্রদল।

সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যা থেকে এই তিন ছাত্র নেতাকে পাওয়া যাচ্ছে না বলে বাংলানিউজকে জানান, কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল।

 

এদিকে জুয়েলের ঘনিষ্ঠজন বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সম্পাদক ফরিদ জমাদ্দার অভিযোগ করেন, রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানার কাজলা এলাকা থেকে জুয়েলসহ চার ছাত্র নেতাকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে।  

তিনি বলেন, জুয়েল ছাড়া বাকি তিনজন হলেন-  ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিব প্রার্থী মোস্তাফিজুর রহমান রুমি ও তেজগাঁও কলেজ ছাত্রদলের সদস্য সচিব প্রার্থী বেলাল আহমেদ।

ফরিদ জমাদ্দার বলেন, সোমবার রাত সাড়ে ১০টার দিকে সাইফ মাহমুদ জুয়েল কয়েকজন নেতাকর্মীকে সঙ্গে নিয়ে কাজলা পেট্রোল পাম্প এলাকায় অবস্থান করছিলেন। এসময় পুলিশ পরিচয়ে তাদের তুলে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa