ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

সালথায় হত্যা মামলার পলাতক আসামি আ’লীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
সালথায় হত্যা মামলার পলাতক আসামি আ’লীগ নেতা গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরের সালথার হত্যা মামলার আসামি যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর জেলা পরিষদ সদস্য আব্দুর রব মোল্লাকে (৬৪) গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (২৩ আগস্ট) দুপুরে ফরিদপুরের কোর্টে তাকে পাঠানো হয়।

পুলিশ জানায়, রোববার (২২ আগস্ট) রাত ২টার দিকে ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। রব মোল্লা এলাকার একটি হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি। দীর্ঘদিন ধরে তিনি পলাতক থেকে উচ্চ আদালতে জামিন লাভের জন্য ঢাকায় ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার শাহবাগ এলাকার প্রেসক্লাব চত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, শাহবাগ থানা পুলিশের সহায়তায় রব মোল্লাকে গ্রেফতার করা হয়। তিনি এলাকার একটি হত্যা মামলার প্রধান আসামি।  

নগরকান্দা-সালথা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান বাংলানিউজকে বলেন, রোববার (২২ আগস্ট) রাত ২ টারদিকে শাহবাগ থানা পুলিশের সহযোগিতায় ঢাকার শাহবাগ এলাকা থেকে আব্দুর রব মোল্লাকে গ্রেফতার করা হয়।  সোমবার (২৩ আগস্ট) দুপুরে ফরিদপুরের ৬ নম্বর আমলী আদালতে তাকে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa