ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাতির পিতার খুনের মাস্টারমাইন্ড জিয়া: তথ্য প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
জাতির পিতার খুনের মাস্টারমাইন্ড জিয়া: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর: জাতির পিতার খুনের মাস্টারমাইন্ড জিয়াউর রহমান বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

শনিবার (১৪ আগস্ট) বিকেলে জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক সাংবাদিকদের মধ্যে বিতরণ করেন তিনি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি।

এ সময় আরও উপস্থিত থেকে বক্তব্য দেন- পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অ্যাডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ ছানোয়ার হোসেন ছানু, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. ইউসুফ আলী প্রমুখ।  

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী ৫৪ জন সাংবাদিকের প্রত্যেককে ১০ হাজার টাকার চেক তুলে দেন।

এছাড়াও দু’জন অসুস্থ সাংবাদিককে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়। এ সময় আইপি টিভির বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, আইপি টিভির বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে যাচাই-বাছাই করে পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad