ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

রাজনীতি

করোনা প্রতিরোধক বুথ স্থাপন করলো হলি ফ্যামিলি ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
করোনা প্রতিরোধক বুথ স্থাপন করলো হলি ফ্যামিলি ছাত্রলীগ

ঢাকা: হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপন করেছে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগ।

বুধবার (৪ আগস্ট) স্থাপিত ‘করোনা প্রতিরোধক বুথ’ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও ছাত্রলীগের সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান শাখার তত্ত্বাবধানে পরিচালিত হবে।

বুথের কার্যক্রম উদ্বোধন করেন হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. দৌলতুজ্জামান ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. খোরশেদ মজুমদার।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মাদ মোর্শেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মো. নজরুল ইসলাম, হাসপাতালের ডেপুটি ডিরেক্টর ডা. আনিসুজ্জামান, ডেপুটি ডিরেক্টর ডা. শরীফ মাহমুদ রুমীসহ মেডিকেল কলেজ হাসপাতালের অন্যান্য ডাক্তার ও শিক্ষকরা।

গত ৩ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয় মধুর ক্যান্টিনে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের উপস্থিতিতে বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান শাখার সাধারণ সম্পাদক ডা. আশিক হাসান স্বাগত হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি রিফাত আল হাসান ও সাধারণ সম্পাদক প্রিতম মজুমদারের কাছে এই ‘করোনা প্রতিরোধক বুথ’ হস্তান্তর করেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa