ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

রাজনীতি

টিকা নিয়ে বাণিজ্য করছেন হুইপপুত্র: ইসলামী আন্দোলন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
টিকা নিয়ে বাণিজ্য করছেন হুইপপুত্র: ইসলামী আন্দোলন

ঢাকা: জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর পুত্র টিকা নিয়ে বাণিজ্য করছেন বলে অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ।

তিনি বলেন, এ ধরনের অমানবিক কর্মকাণ্ড রুখতে না পারলে সরকারের জন্য তা সুখকর হবে না।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে দেশের চলমান করোনা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে এক পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন মাওলানা ইউনুছ আহমাদ।

তিনি বলেন, সরকারের কাজের সমন্বয়হীনতা শুরু হয়েছে গত বছরের শুরু থেকে। লকডাউন দেওয়া, গার্মেন্টস খোলা, শ্রমিকদের ঢাকায় আনা-নেওয়া নিয়ে অন্তত পাঁচবার এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ধরনের কর্মকাণ্ডে সরকারের ব্যর্থতা ক্রমেই ফুটে উঠছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধক টিকাদানে সরকারের খরচে দুর্নীতি হচ্ছে, অবিলম্বে তা বন্ধ হওয়া প্রয়োজন। টিকা নিয়ে বাণিজ্য করছেন হুইপপুত্র। এ ধরনের অমানবিক কর্মকাণ্ড রুখতে না পারলে সরকারের জন্য তা সুখকর হবে না।

বৈঠকে স্বাস্থ্যবিধি মেনে অংশ নেন ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব আলহাজ আমিনুল ইসলাম ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa