ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

রাজনীতি

আমি সুস্থ আছি: আমেরিকা থেকে আবদুল কাদের মির্জা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
আমি সুস্থ আছি: আমেরিকা থেকে আবদুল কাদের মির্জা চিকিৎসকের সঙ্গে আবদুল কাদের মির্জা

ঢাকা: চিকিৎসার জন্য আমেরিকায় অবস্থান করা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা সুস্থ আছেন।

বুধবার (৫ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি তার সুস্থতার কথা জানান।

 

ফেসবুক পোস্টে তিনি বলেন, 'আলহামদুলিল্লাহ।  
মহান আল্লাহর অশেষ মেহেরবানিতে এবং জনসাধারণের দোয়ায় আমি সুস্থ আছি। আমার পেটের টিউমার জনিত সমস্যা নিয়ে যে দুঃশ্চিন্তায় ছিলাম, তা বিপদমুক্ত। আজ Li Gastroenterology Endoscopy PC -এর বিজ্ঞ ডাক্তার জনাব Neeraj Kaushik পরীক্ষা নিরীক্ষার তথ্যের ভিত্তিতে এ তথ্য নিশ্চিত করেন। সকলে দোয়া করবেন। মহান আল্লাহর রহমতে আমি যেন জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করতে পারি। সকলের মঙ্গল কামনায় সবার প্রতি শুভেচ্ছা রইল। '

ফেসবুক পোস্টে চিকিৎসকের সঙ্গে তোলা একটি ছবিও জুড়ে দিয়েছেন তিনি।

বসুরহাট পৌরসভায় তৃতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

তিনি চিকিৎসার জন্য গত ২৮ জুলাই আমেরিকা যান।
আগের দিন তিনি তার বড় ভাইয়ের সঙ্গে তার ঢাকার বাসায় দেখা করেন। ওই দিন আরেক পোস্টে তিনি বলেন, 'চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশে রওনা হওয়ার আগে আমার শ্রদ্ধেয় বড় ভাই, জননেতা জনাব ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাৎ করে দোয়া নিই। এসময় কোম্পানীগঞ্জের বিরাজমান রাজনৈতিক অস্থিরতা স্থীতিশীল করার লক্ষ্যে আলোচনা হয়। সকলে ধৈর্যবান হয়ে শান্তির লক্ষ্যে কাজ করুন। শান্তি প্রতিষ্ঠার জন্য যে যার অবস্থান থেকে সহযোগিতা করুন। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। '

বাংলাদেশ সময়: ০৮০১ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
ইএস/এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa