ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ব্যস্ত দিন পার করলেন নগর বিএনপির নতুন নেতারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
ব্যস্ত দিন পার করলেন নগর বিএনপির নতুন নেতারা

ঢাকা: দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসায় গিয়ে তার সঙ্গে সাক্ষাতের পর কয়েকজন সিনিয়র নেতার সঙ্গে সাক্ষাৎ ও বিকেলে দলীয় কার্যালয়ে গিয়ে সাংগঠনিক কার্যক্রম শুরুর মধ্যে দিয়ে মহানগর বিএনপির দুই কমিটির নেতারা ব্যস্ত দিন পার করেছেন।

সোমবার বিকেলে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি ঘোষণা করে বিএনপি।

এরপর মঙ্গলবার (৩ আগস্ট) দিনভর নবগঠিত ওই কমিটির নেতারা ব্যস্ত সময় পার করলেন।

উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু বিকাল ৪টায় নয়া পল্টনের মহানগর কার্যালয়ে প্রথম অফিস শুরু করেন।

আমান উল্লাহ আমান ও আবদুস সালাম বলেন, আমাদের কার্যক্রম শুরু করেছি। আমরা সব পর্যায়ের নেতাদের সঙ্গে বৈঠক করব।

এর আগে বেলা ১১টায় উত্তরার বাসায় গিয়ে মহানগর উত্তর-দক্ষিণের নতুন নেতৃত্ব বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে দেখা করে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে তারা দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও ইকবাল হাসান মাহমুদ টুকুর বাসায় গিয়ে তাদের সঙ্গে দেখা করেন।

এরপরে মহানগর নেতারা নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে যান। সেখানে দলের দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স নেতৃবৃন্দকে স্বাগত জানান। সেখান থেকে মহানগর নেতারা ভাসানী ভবনে বিএনপির মহানগর কার্যালয়ে যান।

হাবিব উন নবী খান সোহেল ও এম এ কাইয়ুমের নেতৃত্বে মহানগর দক্ষিণ-উত্তরের কমিটি ভেঙে দিয়ে আমান উল্লাহ আমানের নেতৃত্বে উত্তরের ৪৭ সদস্য এবং আবদুস সালামের নেতৃত্বে দক্ষিণের ৪৯ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।