ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

করোনার হেল্প সেন্টারে বাধা দেওয়া অমানবিক: নজরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
করোনার হেল্প সেন্টারে বাধা দেওয়া অমানবিক: নজরুল নজরুল ইসলাম খান/ফাইল ফটো

ঢাকা: বিভিন্ন জায়গায় করোনার হেল্প সেন্টারে বাধা দেওয়া অমানবিক অপরাধ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেন, যেখানে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিন শতশত লোক মৃত্যুবরণ করছেন, যেখানে এই মহামারিতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা সেখানে করোনার হেল্প সেন্টারে বাধা দেওয়া অমানবিক অপরাধ।

এটা বিস্ময়কর। আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে লজ্জাবোধ করছি। কার হুকুমে বাধা দেওয়া হয়েছে বিভাগীয় নেতাকর্মীকে তিনি তার খোঁজ নেওয়ার অনুরোধ জানান।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে শেরপুরে বিএনপির পক্ষ থেকে করোনার হেল্প সেন্টার উদ্বোধনকালে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, টিকা দেওয়ার ক্ষেত্রে আফ্রিকার দরিদ্রতম দেশগুলো থেকেও পিছিয়ে বাংলাদেশ। যুদ্ধ বিধ্বস্ত ইরাক, আফগানিস্তান থেকেও পিছিয়ে বাংলাদেশ। এই অবস্থায় সরকারের উচিত সবাইকে টিকাদানে উৎসাহিত করা।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার ব্যবস্থা এবং তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান বিএনপির এই নেতা।

শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল আলম, ওয়ারেস আলী মামুন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
এমএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।