ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবলীগ নেতা কারেন্ট দুলালের বিরুদ্ধে ধর্ষণ মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
যুবলীগ নেতা কারেন্ট দুলালের বিরুদ্ধে ধর্ষণ মামলা মনোয়ার হোসেন দুলাল

ঢাকা: রাজধানীর রূপনগরে এক গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে যুবলীগ নেতা মনোয়ার হোসেন দুলাল (৪০) ওরফে কারেন্ট দুলালের বিরুদ্ধে।  

রোববার (১ আগস্ট) এ ঘটনায় দুলালকে আসামি করে রূপনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ভুক্তভোগীর স্বামী।

 

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে রূপনগর ২৮ নম্বর রোডের ১০ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।  

ভুক্তভোগীর স্বামী জানায়, দুলাল ও তার গ্রামের বাড়ি একই এলাকায় হওয়ায় কারেন্ট দুলালের সঙ্গে তাদের পারিবারিক সম্পর্ক গড়ে ওঠে। এ সুবাদে কারেন্ট দুলাল নিয়মিত তার বাসায় আসা যাওয়া করতো। বৃহস্পতিবার রাত ৮টার দিকে তিনি বাসায় এসে তার স্ত্রীকে না পেয়ে বাসার আশপাশে খুঁজতে থাকেন। রাত সাড়ে ১০টায় তার স্ত্রী বাসায় ফিরে তাকে বিস্তারিত ঘটনা বলেন।   

তিনি আরও জানান, আমার স্ত্রীকে দুলাল ফুসলিয়ে রাতেই রূপনগর ২৮ নম্বর রোডের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।  

এলাকাবাসীরা জানান, মামলার আসামি মনোয়ার হোসেন দুলাল স্থানীয় ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। আরামবাগ ও ঝিলপাড়ের বস্তিতে অবৈধ কারেন্ট ব্যবসায় জড়িত থাকায় স্থানীয়রা তাকে কারেন্ট দুলাল হিসেবে চেনেন। কারেন্ট দুলাল এক সময় যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ভোল পাল্টিয়ে যুবলীগের রাজনীতিতে এসে রাতারাতি ত্যাগি নেতা বনে গেছেন। আরামবাগের ঝিলপাড় বস্তিতে অবৈধ কারেন্ট ব্যবসা করে অল্প দিনেই কোটি কোটি টাকার সম্পদ গড়েছেন যুবলীগ নেতা কারেন্ট দুলাল।  

ঢাকা উওর সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগের মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি জানান, কেউ দলের নাম ভাঙিয়ে অপকর্ম করলে তার দায় আওয়ামী লীগ বা যুবলীগ নেবে না। কেউ অপকর্ম করলে তাকে শাস্তি দেওয়ার দায়িত্ব প্রশাসনের। আমি আশা করব, প্রশাসন এ বিষয়ে তদন্ত করে কঠোর ব্যবস্থা নেবে।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান সরদার বলেন, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। তবে আসামি এখনো গ্রেফতার হয়নি।  

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১

এমএমআই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad