ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবদল ঢাকা দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ হোসেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
যুবদল ঢাকা দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ হোসেন

ঢাকা: জাতীয়তাবাদী যুবদল ঢাকা দক্ষিণ শাখার সভাপতি রফিকুল আলম মজনু ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব নির্বাচিত হওয়ায় যুবদল দক্ষিণ ও কেন্দ্রীয় নির্বাহী নির্বাহী কমিটি থেকে পদত্যাগ করেছেন।  

তার স্থলে যুবদল ঢাকা দক্ষিণ শাখার সিনিয়র সহসভাপতি মো. শরীফ হোসেনকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত যুবদল ঢাকা দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার(২আগস্ট) দিবাগত রাতে যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু সোমবার(২আগস্ট) এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন।

এর আগে সোমবার(২আগস্ট) বিকেলে ঢাকা মহানগর বিএনপির উত্তর ও দক্ষিণ শাখার পুরনো কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। নবগঠিত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয় যুবদল ঢাকা মহানগর দক্ষিণের  সভাপতি রফিকুল আলম মজনুকে। ফলে তিনি যুবদল থেকে পদত্যাগ করেন।

বাংলাদেশ সময়: ০৯৩২ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১ 
এমএইচ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।