ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধুর নামে ‘মাচাং’ উদ্বোধন করায় যুবলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
বঙ্গবন্ধুর নামে ‘মাচাং’ উদ্বোধন করায় যুবলীগ নেতা বহিষ্কার

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় বঙ্গবন্ধুর নামে ‘মাচাং’ উদ্বোধন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আনিছার রহমান খলিল নামে এক যুবলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।  

সোমবার (০২ আগস্ট) রাতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা যুবলীগ সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন।

আনিছার রহমান খলিল বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।  
 
জানা যায়, যুবলীগ নেতা খলিল আসন্ন ইউপি নির্বাচনে বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নে সদস্য পদে নির্বাচনে অংশ নেন। এজন্য তিনি এলাকায় নির্বাচনী কাজ করে বেড়াচ্ছেন। গ্রামের লোকজন নিয়ে আড্ডা দেয়ার জন্য তিনি আশোকোলা দক্ষিণপাড়ায় রাস্তার মোড়ে বাঁশের মাচাং তৈরি করেন। আর সেই মাচাং-এর নাম দেয়া হয় ‘বঙ্গবন্ধু মাচাং’।

রোববার (০১ আগস্ট) বিকেলে গোকুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামকে সঙ্গে নিয়ে ‘বঙ্গবন্ধু মাচাং’-এর উদ্বোধন করেন। এদিকে সোমবার ‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধনের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। পরে তাকে বহিষ্কার করা হয়।

জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন জানান, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় যুবলীগ নেতা আনিছার রহমান খলিলকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
কেইউএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।