ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

রাজনীতি

আলাউদ্দিন নাসিমের রোগমুক্তি কামনায় চুসাফের দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
আলাউদ্দিন নাসিমের রোগমুক্তি কামনায় চুসাফের দোয়া

ফেনী: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও তার পরিবারের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে অধ্যয়নরত ফেনীর শিক্ষার্থীদের সংগঠন চিটাগাং ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ফেনী (চুসাফ)।

শুক্রবার (৩০ জুলাই) বাদ জুমা বিশ্ববিদ্যালয়ের চাকসু মসজিদে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় শিক্ষক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য নজরুল ইসলাম, চুসাফের সভাপতি মো. এনায়েত উল্যাহ তাহসীন, বিশ্ববিদ্যালয় পরিরারের সদস্য মো. আমির হোসেন, নুরুল হক, মো. মুরাদ পাটোয়ারী, মফিজুল ইসলাম, মো. ইয়াহিয়া, গিয়াস উদ্দিন, আব্দুল হাকিমসহ শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা।

চুসাফের সভাপতি মো. এনায়েত উল্যাহ তাহসীন বলেন, আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম মানুষের জন্য নিবেদিত প্রাণ একজন সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব। তার ছায়া আমাদের উপর দীর্ঘায়িত হোক, তিনি শতায়ু হোন। তার ও পরিবারের আশু রোগমুক্তি কামনা করি।

গত ২২ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন নাসিমের করোনা শনাক্ত হয়।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa