ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

রাজনীতি

কলাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
কলাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ায় কুপিয়ে রাকিবুল (২২) নামে এক ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি বিছিন্ন করে দিয়েছে দুর্বত্তরা। রাকিবুল কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

 

বুধবার (২৮ জুলাই) রাতে মিঠাগঞ্জ ইউনিয়নের তেগাছিয়া বাজার সংলগ্ন ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানও  আহত হন।

আহত রাকিবুল বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে (শেবাচিম) চিকিৎসাধীন।

ছাত্রলীগ নেতা রাকিবুল জানান, বুধবার রাত ৯টার দিকে তিনি তেগাছিয়া বাজার থেকে মটোরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে ব্রিজের কাছে পৌঁছালে একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে তাকে এলোপাতাড়ি কোপায়। এতে তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায় এবং বাম হাত ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থান কেটে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa