ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

রাজনীতি

মিরপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আটক ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
মিরপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আটক ১৫

ঢাকা: ইট-বালুর ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষে জড়িয়েছে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপ। এ ঘটনায় ১৫ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ জুলাই) বিকেল সাড়ে ৫টায় রাজধানীর মিরপুর ১ নম্বর সেকশনের মাজার রোডে ১০ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারের সামনের রাস্তায় এ সংঘর্ষ বাঁধে।

স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা মুরাদ হোসেন বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে ইট-বালুর ব্যবসাটি আমি করে আসছিলাম। স্বেচ্ছাসেবক লীগের ইসলাম কিছুদিন আগে আমার কাছ থেকে জোর করে এ ব্যবসা ছিনিয়ে নেয়। আজ সে আবার আমার লোকদের ওপর হামলা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দারুসসালাম থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলাম গ্রুপ ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা মুরাদ হোসেন গ্রুপের মধ্যে বালুর ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রায়ই দুই গ্রুপের মধ্যে দখল-পাল্টা দখলের ঘটনা ঘটতো। বুধবার বিকেলে দুই গ্রুপের সদস্যরা নিজেদের মধ্যে রামদা, হকিস্টিক, বাঁশ, লাঠি, ইটপাটকেলসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

দারুসসালাম থানাধীন ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শরিফুজ্জামান বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। ইটপাটকেল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে ২০ মিনিটের মতো।

দারুসসালাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ইট-বালুর ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় কারো আহত হওয়ার খবর পাওয়া যায়নি। সংঘর্ষে জড়িত ১৫ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa