ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

রাজনীতি

বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে রাজনীতি করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে রাজনীতি করতে হবে

পিরোজপুর: মৎস্য ও  প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বের ওপর বিশ্বাস ও আস্থা রেখে আমাদের রাজনীতি করতে হবে। কোনো নেতার জন্য স্লোগান দেওয়া প্রকৃত রাজনীতি নয়।

সেটা পকেট রাজনীতি ও ওই নেতার চাটুকারিতার সামিল। রাজনীতিতে আমি এমনটি বিশ্বাস করি না। বঙ্গবন্ধুর আদর্শই আমার বড় পরিচয়।  

মঙ্গলবার (২৭ জুলাই) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ অনুষ্ঠানে সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে ভার্চ্যুয়ালি বক্তব্য দেওয়ার সময় তিনি এ কথা বলেন।

সংগঠনের পিরোজপুর পৌর কমিটির সভাপতি মো. জাহিরুল হক টিটু জানান, ওই দিন সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সংগঠনের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়। এছাড়া  দিনব্যাপী স্বাস্থ্যবিধি মেনে ও সীমিত পরিসরে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। এ উপলক্ষে ওই দিন সকালে সি অফিস এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে একটি র‌্যালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছেন পৌর ও সদর উপজলা  স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। পরে শহরের পুরাতন ডিসি অফিস ভবন মিলনায়াতনে এক আলোচনা সভা আয়োজন করা হয়।
  
শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পিরোজপুর পৌর শাখার সভাপতি মো. জহিরুল হক টিটু, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিকদার চাঁন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শেখ হাসান মামুন, শান্তনু সাহা ও আমিনুল ইসলাম, জসিম হাওলাদার রায়হান, রাসেল সিকদার, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল শেখ রুবেল, এস এম মিরাজ, তানভীর তালুকদার, কামাল হোসেন ও মো. জুয়েলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের ও পৌর কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা ফারুক আবদুল্লাহ।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
আরএ   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa