ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

রাজনীতি

করোনার টিকা নিলেন রুহুল কবির রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
করোনার টিকা নিলেন রুহুল কবির রিজভী

ঢাকা: করোনা ভাইরাসের টিকা নিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (২৬ জুলাই) দুপুর ১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়ে তিনি এ টিকা নেন।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রুহুল কবির রিজভী মডার্নার টিকা নিয়েছেন।

এর আগে যখন অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকা ভারত থেকে এসেছিল তখন রিজভী আহমেদ বলেছিলেন, তিনি মারা গেলেও ওই টিকা নেবেন না।

এ বিষয়ে জানতে চাইলে, রিজভীর ঘনিষ্ট একজন বাংলানিউজকে বলেন, উনি ওনার কথা রেখেছেন। উনি ভারতের সেরাম ইনস্টিটিউটের টিকা নেবেন না বলে জানিয়েছিলেন। তবে এবার যে টিকা নিয়েছেন সেটি ভারতের নয়, এটি আমেরিকার তৈরি মডার্নার। সেজন্য তিনি নিয়েছেন।

গত ১৬ মার্চ করোনা ভাইরাসে আক্রান্ত হন বিএনপি নেতা রিজভী আহমেদ। ১৭ মার্চ তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ দুই মাস হাসপাতালে থাকার পর তিনি বাসায় ফেরেন। পুরোপুরি সুস্থ না হওয়ায় বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa