ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

রাজনীতি

গণতান্ত্রিক কৃষক দলের কমিটি অনুমোদন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
গণতান্ত্রিক কৃষক দলের কমিটি অনুমোদন গণতান্ত্রিক কৃষক দলের কমিটি অনুমোদন।

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দল গোছাচ্ছেন ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) একাংশের প্রেসিডেন্ট ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। ঢেলে সাজাচ্ছেন এলডিপির প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠন।

সংগঠন চাঙা করতে নানা উদ্যোগ নিয়েছেন তিনি। তারই অংশ হিসেবে এ বি এম সেলিমকে আহ্বায়ক ও চিশতী মো. মোরাদুল ইসলাম খানকে সদস্য সচিব করে ৩১ সদস্যের গণতান্ত্রিক কৃষক দলের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন।

রোববার (২৫ জুলাই) সকালে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে মিজানুর রহমান, আহসানুল মোস্তাফিজ, আলিফ ইব্রাহিম খুকু, এস এম ওসমান আলী, সাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, জিল্লুর রহমান, মোহাম্মদ হোসেন রানা, আরিফুর জামান ও মো. ফারুককে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

এছাড়া কমিটিতে সদস্য করা হয়েছে কাজী ইমরুল কায়েস টুটুল, ফারুক হোসেন, মো. রুমান, মো. জাহাঙ্গীর, রোকন সরদার, সার্জেন্ট হাবিবুর রহমান বেপারী, মো. শাহাবুদ্দিন, জাকির হোসেন, কাজী আক্তারুজ্জামান, আহসানুল হোসেন ফারুক, কামরুজ্জামান জামাল, বিপ্লব হোসেন, এস এম আবুল কাশেম, আবদুল হালিম, মো. সফিক, রফিকুল ইসলাম ও ইকবাল হাসানকে।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এমএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa