ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

ছাত্র রাজনীতি সুফল বয়ে আনবে না: ব্যারিস্টার রফিক

আবুল হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১০

গাজীপুর: দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছাত্র রাজনীতি বন্ধ করা উচিত বলে মন্তব্য করেছেন বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক।

তিনি বলেছেন, কেউ যদি  রাজনীতি করতে চায় তবে লেখাপড়া শেষ করেই রাজনীতি করবে।

শিক্ষার্থীরা লেখাপড়া করা অবস্থায় রাজনীতি করলে তা কখনোই সুফল বয়ে আনবে না।

শুক্রবার কালিয়াকৈর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রগতিশীল ফোরামের উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর-১ আসনের সাংসদ আ ক ম মোজাম্মেল হক, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

আসিফ নজরুল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া শিখে কখনো বাবা-মা এবং নিজের দেশকে ভুলে যাবে না । যারা সৎভাবে জীবন যাপন করে তারা  মাথা উঁচু করে থাকতে পারে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অ্যাডভোকেট বেলায়েত হোসেন, হেলাল উদ্দিন, মজিবুর রহমান, জায়েদা নাছরিন, বায়েজিদ হোসেন, ইঞ্জিনিয়ার লিয়াকত হোসেন প্রমুখ।

পরে চলতি বছর এইচএসসি ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ১৮ জন কৃতী শিক্ষার্থীর প্রত্যেককে ১০ হাজার টাকা করে ‘এসএম নজরুল ইসলাম বৃত্তি’ প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa