ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

আন্দোলনের নামে বিরোধী দলের বিশৃঙ্খলা সরকার কঠোর হাতে দমন করবে : আওয়ামী লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১০
আন্দোলনের নামে বিরোধী দলের বিশৃঙ্খলা সরকার কঠোর হাতে দমন করবে : আওয়ামী লীগ

ঢাকা: আন্দোলনের নামে বিরোধীদল দেশে অস্থিতিশীল পরিস্থিতি এবং বিশৃঙ্খলা তৈরি করলে সরকার তা কঠোর হাতে দমন করবে। এব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলে ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় জানানো হয়েছে।



শুক্রবার রাতে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত সভা সূত্রে এ তথ্য জানা গেছে।

সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলা এ বৈঠকে মহাজোট সরকার সঠিকপথে চলছে বলে সন্তোষ প্রকাশ করে বলা হয়, সরকারের কর্মকাণ্ড ও সফলতা প্রচার হচ্ছে না ঠিকমত। নেতৃবৃন্দ সরকারের সফলতা জনগণের কাছে তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেন বলে সূত্র জানায়।

সভায় বিরোধীদলের আন্দোলনকে রাজনৈতিকভাবে মোকাবেলা করার জন্য সাংগঠনিক প্রস্তুতি নেয়ার তাগিদ দেওয়া হয়। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর নেতৃবৃন্দ বলেন, আন্দোলন করা বিরোধীদলের গণতান্ত্রিক অধিকার। গণতান্ত্রিকভাবে আন্দোলন করলে সেটা রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে। তবে আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি, যুদ্ধাপরাধীদের বিচার বাধাগ্রস্থ করার চেষ্টা ও বিশৃঙ্খলা তৈরি করা হলে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী তা কঠোরভাবে দমন করবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa