ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাপানের কানসাইয়ে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
জাপানের কানসাইয়ে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কানসাই, জাপান শাখার উদ্যোগে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতির কারণে জাপানে দীর্ঘদিন জরুরি অবস্থা থাকায় দেরিতে প্রতিবার্ষিকীর এ অনুষ্ঠান আয়োজন করে সংগঠনটি।

 

রোববার (১৮ জুলাই) অনুষ্ঠানের শুরুতেই নেতা-কর্মীদের উপস্থিতিতে কেক কাটা হয়। কানসাই আওয়ামী লীগের সভাপতি আবু সাদাত মোহাম্মদ সায়েমের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপদেষ্টা মণ্ডলীর সদস্য বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও জাপান আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমিনুল ইসলাম, মাসুদুল হাসান, আশরাফুজ্জামান রোমেল, বজলুর রহমান হীরা, সহ সভাপতি অসীম কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল করিম প্রমুখ।  

এসময় বক্তারা দেশ গঠনে আওয়ামী লীগের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন। একইসঙ্গে জাপান ছাত্রলীগের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম দিদার এবং ওসাকা ছাত্রলীগের নব গঠিত আংশিক কমিটিকে কানসাই আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সমাপনী বক্তৃতায় কানসাই আওয়ামী লীগের সভাপতি আবু সাদাত মোহাম্মদ সায়েম সবাইকে শুভেচ্ছা জানিয়ে নব-নির্বাচিত ছাত্রলীগ কমিটির নেতৃবৃন্দকে সততা ও আন্তরিকতা দিয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

তিনি আরো বলেন, কানসাই আওয়ামী লীগ সবসময় জামায়াত-বিএনপির অপরাজনীতিকে প্রতিহত করবে এবং সাংগঠনিক কার্যক্রম শুধুমাত্র বঙ্গবন্ধুর আদর্শে পরিচালিত হবে। কানসাই আওয়ামী লীগে কোনো কুচক্রিমহল বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করলে তা কঠোর হস্তে দমন করা হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক শামীমুল আজাদ রাজু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আর এ সরকার রবিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
এমএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।