ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

দেশের সকল সংকটময় মুহূর্তে বিএনপি মানুষের পাশে থাকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
দেশের সকল সংকটময় মুহূর্তে বিএনপি মানুষের পাশে থাকে

নাটোর: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি দেশের সব ধরনের সংকটময় মুহূর্তে মানুষের পাশে থাকে। অতীতে যেমন ছিল বর্তমানে আছে এবং ভবিষ্যতেও বিএনপি মানুষের কল্যাণে কাজ করবে।

 

তিনি বলেন, করোনাকালীন সময়ে সারাদেশে বিএনপির জেলা কার্যালয়গুলোকে কেয়ার সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে। দলের পক্ষ থেকে প্রতিটি জেলায় একটি করে হেল্প সেন্টার স্থাপন করা হবে। কেন্দ্র থেকে সেখানে জরুরি ওষুধ এবং খাদ্য সামগ্রী পাঠানো হবে।  

জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এসব করোনা সামগ্রী নেতাকর্মীরা সুষম বন্টনের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দেবেন।

শনিবার (১৭ জুলাই) দুপুরে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে শহরের আলাইপুরে জেলা বিএনপির কার্যালয়ে করোনা সুরক্ষা কেন্দ্রের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এসময় তিনি করোনা মহামারি মোকাবিলায় দলের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নাটোর জেলা বিএনপির কার্যালয়কে করোনা হেল্প সেন্টার হিসেবে ঘোষণা করেন। যেখান থেকে বিএনপির নেতাকর্মী বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, অক্সিজেন সিলিন্ডার ও ওষুধ সামগ্রী বিতরণ করবেন।

জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হন। এছাড়া স্থানীয়ভাবে এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, ড্যাবের নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আমিরুল ইসলাম, বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa