ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের বিরুদ্ধে ছাত্র সমাজের মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের বিরুদ্ধে ছাত্র সমাজের মামলা

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরকে নিয়ে কটুক্তিমূলক বক্তব্য দেওয়ায় ‘হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্ট’ -এর চেয়ারম্যান কাজী মামুনুর রশীদের বিরুদ্ধে মোহাম্মপুর থানায় সাইবার অ্যাক্টে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী জাতীয় ছাত্র সমাজ`-এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আল মামুন।

তিনি বলেন, সোমবার (১২ জুলাই) রাত ১১টার দিকে মোহাম্মদপুর থানায় সাইবার অ্যাক্টে এই মামলাটি দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরকে নিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মো. এরশাদের গুলশানের বাসভবনে, ৭ জুলাই এক সংবাদ সম্মেলনে এরশাদ ট্রাস্টির চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ বিভিন্ন রকম মিথ্যা, বিভ্রান্তমূলক এবং সম্মানহানিকর বক্তব্য দিয়েছেন। সে বক্তব্য বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে। যা আমাদের দলের জন্য অত্যন্ত মানহানিকর অবস্থার সৃষ্টি করেছে। এজন্য তার বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে।

আল মামুন বলেন, আমাদের চেয়ারম্যান জি এম কাদের স্যার একজন ক্লিন ইমেজের মানুষ। আমাদের আবেগের জায়গা। তার বিরুদ্ধে এমন মানহানিকর কথা বলা কখনো জাতীয় ছাত্র সমাজ মেনে নিতে পারে না। ছাত্রসমাজ প্রতিবাদ প্রতিরোধ করতে পারতো কিন্তু আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল আশা করছি ন্যায় বিচার পাবো। তবে ন্যায় বিচার না পেলে পরবর্তীতে কর্মসূচি দেওয়া হবে।

এদিকে হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ বাংলানিউজকে বলেন, শুনেছি গতরাতে আমার বিরুদ্ধে মামলা হয়েছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইনিভাবে বিষয়টি মোকাবিলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa