ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

‘অপরিকল্পিত লকডাউনের ফলে জনজীবন বিপর্যস্ত’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
‘অপরিকল্পিত লকডাউনের ফলে জনজীবন বিপর্যস্ত’

ঢাকা: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় কৃষক পার্টির সভাপতি মো. সাহিদুর রহমান টেপা বলেছেন, দেশ আজ সর্বগ্রাসী সংকটে নিমজ্জিত। অপরিকল্পিত লকডাউনের ফলে জনজীবন বিপর্যস্ত।

বৈশ্বিক মহামারি করোনার ছোবলে এমনিতেই মানুষ দিশেহারা, তার ওপর সরকারের একের পর এক অদূরদর্শী সিদ্ধান্ত ও কর্মকাণ্ডে দেশের জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে।

সোমবার (১২ জুলাই) বাদ আছর রাজধানীর কাকরাইলে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসইেন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় পার্টির কর্মসূচির ১২তম দিনে জাতীয় কৃষক পার্টির উদ্যোগে পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর রহমান টেপা বলেন, করোনা সংক্রমণ ও প্রাণহানির সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায় তা বলা মুশকিল। স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য খাতের মন্ত্রী ও কর্মকর্তাদের সীমাহীন দুর্নীতি ও অপচয়ের ফলে দেশের স্বাস্থ্য ব্যবস্থা হুমকির মুখে।

তিনি বলেন, দেশের অর্ধেকের বেশি জেলার হাসপাতালগুলোতে অক্সিজেনের ব্যবস্থা নেই। বাকিগুলোও নড়বড়ে অবস্থায় চলছে। এর ফলে মৃত্যুর মিছিল ঠেকানো যাচ্ছে না। এর দায় সরকারকেই বহন করতে হবে।

দোয় মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারমানের উপদেষ্টা ড. মো. নূরুল আজহার শামীম, মো. জহিরুল আলম রুবেল, অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, এক নম্বর যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু,  মো. বেলাল হোসেন, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এ বি এম লিয়াকত হোসেন চাকলাদার, মো. হুমায়ুন খান, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভুইয়া, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম সরকার, যুগ্ম-দপ্তর সম্পাদক মাহমুদ আলম।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa