ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

ছিন্নমূল মানুষের মধ্যে স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
ছিন্নমূল মানুষের মধ্যে স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

ঢাকা: মধ্যরাতে ছিন্নমূল অসহায় ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য এবং ত্রাণসামগ্রী বিতরণ করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। রাজধানীর পান্থপথ সংলগ্ন আশেপাশের এলাকায় শ্রমিক, পথচারী, রিকশা ও ভ্যানচালকদের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রোববার (১১ জুলাই) রাতে স্বাস্থ্যবিধি মেনে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু এ ত্রাণ সামগ্রী বিতরণের নেতৃত্ব দেন।

ত্রাণ সামগ্রী বিতরণ শেষে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় মহামারি করোনাকালীন স্বেচ্ছাসেবক লীগের সব নেতাকর্মীরা জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না করে এরই ধারাবাহিকতায় আমরা ত্রাণ বিতরণ করছি ৷ এ সময় তিনি স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে নিজ নিজ এলাকায় ‘লকডাউন’ এবং স্বাস্থ্যবিধি মেনে কমপক্ষে ১০ জনকে খাদ্য সামগ্রী বিতরণের আহ্বান জানান।

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয়কে জয় করে করোনা মহামারির শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ মানুষের পাশে ছিল। করোনার দ্বিতীয় ঢেউয়ে সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসিনার নির্দেশে ত্রাণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, মোস্তাফিজুর রহমান বিপ্লব, তানভীর আক্তার শিপার, মেহেদী শিকদার, আবু জাফর, ফয়সাল হোসেন ও আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa