ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

করোনা আক্রান্ত আ’লীগ নেত্রীর খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
করোনা আক্রান্ত আ’লীগ নেত্রীর খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জ: করোনা ভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদ্য অধ্যাপক মেরিনা জাহান কবিতার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

রোববার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টায় তাকে ফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ফোনে প্রধানমন্ত্রী কবিতার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। এসময় প্রধানমন্ত্রীর ফোনে কবিতা আপ্লুত হন এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

এর আগে, শনিবার (১৯ জুলাই) রাতে মেরিনা জাহান কবিতার করোনা শনাক্ত হয়। মেরিনা জাহান কবিতা ডাক্তারের পরামর্শে বর্তমানে ঢাকার গুলশানের বাসায় আইসোলেশনে রয়েছেন। গত দুইদিন ধরে শরীরে জ্বর ও ঠাণ্ডা অনুভব করলে তিনি করোনা টেস্ট করান এবং ফলাফল পজেটিভ আসে।

রোববার (১১ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে সাবেক সংসদ সদস্য ও যুবলীগের সপ্তম কংগ্রেসের সাবেক আহ্বায়ক চয়ন ইসলাম তার ফেসবুক স্ট্যাটাসে এসব কথা জানান।

চয়ন তার ফেসবুক ওয়ালে লেখেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আমার বড় বোন মেরিনা জাহান কবিতা কোভিড পজেটিভ। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কিছুক্ষণ আগে ফোন করে কবিতা আপার সঙ্গে কথা বলেন এবং শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। সবাই কবিতার আপার রোগমুক্তির জন্য দোয়া করবেন। ’

অধ্যাপক মেরিনা জাহান কবিতা বিশিষ্ট শিক্ষাবিদ ও বুদ্ধিজীবী প্রফেসর ড. মযহারুল ইসলামের মেয়ে। রাজনীতিতে নামার আগে তিনি সরকারি বদরুন্নেসা মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa