ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

পটুয়াখালীতে যুবলীগ নেতা পলাশের ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
পটুয়াখালীতে যুবলীগ নেতা পলাশের ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত

পটুয়াখালী: পটুয়াখালীতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও পরিবার বর্গের আয়োজনে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ছাত্রলীগের পটুয়াখালী জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের নেতা মাহদুর রহমান পলাশের ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।  

রোববার (১১ জুলাই) সকালে টাউন জৈনকাঠীস্থ জৈনপুরী হুজুরের খানকাহ কবর স্থানে পলাশের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

এসময় তার বাবা জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. সুলতান আহমেদ মৃধা, মা সাবেক মহিলা সংসদ সদস্য মিসেস লুৎফুন নেছা, ছোট ভাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) মো. আতিকুর রহমান মাসুম, স্ত্রী প্রভাষক রোকশানা পলাশ, ছেলে ফাহিম আরমান, মেয়ে ফারিহা রহমান সহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- হাজী হামেজ উদ্দিন মৃধা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শাহআলম মৃধা, উপাধ্যক্ষ মো. সেলিম মৃধা, প্রভাষক মো. মোয়াজ্জেম হোসেন, জনতা কলেজের অধ্যাপক মো. নাসির মৃধা, আওয়ামী লীগ নেতা মো. জালাল মৃধা, পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জালাল মৃধা, যুবলীগ নেতা মো. অসীম মৃধা, সাবেক ছাত্রলীগ নেতা মো. জুয়েল মৃধা, মো. শহিদুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 
পুষ্পস্তবক অর্পণ শেষে সবার উপস্থিতিতে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আবু বকর। করোনা মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে এ কর্মসূচি পালন করা হয়। এর আগে টাউন জৈনকাঠী জৈনপুরী হুজুরের খানকায় কোরআন খতম করা হয়।  আছর বাদ পুরান বাজার জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে পলাশের রূহের মাগফেরাত কামনায় দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa