ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

আদিতমারী উপজেলা আ.লীগ সভাপতি শওকত আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
আদিতমারী উপজেলা আ.লীগ সভাপতি শওকত আর নেই শওকত আলী

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫৫ বছর।

রোববার (১১ জুলাই) ভোরে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

মৃত্যের ভাগ্নে আদিতমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন সরকার বাংলানিউজকে জানান, বেশ কিছু দিন ধরে হৃদরোগে ভুগছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং কমলাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান শওকত আলী। গত সপ্তাহে তার অসুস্থতা বেড়ে গেলে তাকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়। গত দু’দিন হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন থাকার পর রোববার ভোরে তিনি মারা যান। তার মৃত্যুতে গোটা জেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।  

আওয়ামী রাজনৈতিক পরিবারে জন্ম নেওয়া শওকত আলী পেশায় মৎস্য খামারি ছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রায়ত সামছুল ইসলাম সুরুজের ছোট ভাই। আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসের চাচা সদ্য প্রায়ত এ নেতা শওকত আলী কমলাবাড়ী ইউপির দু’বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।  

মৃত্যুকালে তিন সন্তান ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার বাদ আছর স্থানীয় কিসামত চড়িতাবাড়ী মাদরাসা মাঠে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa