ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

ফরিদপুর ছাত্রদলের সভাপতি অনু গ্রেফতার, কেন্দ্রীয় সংসদের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
ফরিদপুর ছাত্রদলের সভাপতি অনু গ্রেফতার, কেন্দ্রীয় সংসদের নিন্দা

ঢাকা: জাতীয়তাবাদী ছাত্রদল ফরিদপুর জেলা শাখার সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুকে শহরতলী থেকে বৃহস্পতিবার (৮ জুলাই) দিনগত রাতে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

শুক্রবার (৯ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা বলেন, বৈশ্বিক মহামারি করোনার অবর্ননীয় দুর্দশা সত্ত্বেও পুলিশ কর্তৃক দমন-পীড়ন চলছেই।

এক নিরপরাধ ছাত্রনেতাকে গ্রেফতার করে পুলিশ গাঁজার নামে ‘গাঁজাখোরি’ গল্প সাজিয়েছে। অস্ত্রের মুখে গ্রেফতার করেছে অথচ মামলা দিতে গিয়ে বস্তাপচা পুরনো কথার পুনরুক্তি আর পুলিশি উর্দির চর্বিত চর্বণ করা হয়েছে। দেশের মানুষ এসব ঘুণাক্ষরেও বিশ্বাস করে না। এগুলো সরকারের পদলেহীদের বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ ছাড়া কিছু না।  

ছাত্রদল নেতারা মানবিক বাংলাদেশ বিনির্মাণে মানবিক পুলিশের প্রত্যাশা ব্যক্ত করে অবিলম্বে অনুসহ সব রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa