ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

চিকিৎসককে মারধর, মুক্তাগাছার যুবলীগ সভাপতিকে অব্যাহতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
চিকিৎসককে মারধর, মুক্তাগাছার যুবলীগ সভাপতিকে অব্যাহতি

ঢাকা: চিকিৎসককে মারধর ও লাঞ্ছিত করে জেলহাজতে যাওয়া মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল হক মনিকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে ৷

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে তাকে সংগঠন থেকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট আজহারুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

এতে বলা হয়, মুক্তাগাছা উপজেলা হাসপাতালে গিয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. এএইচএম সালেহিন মামুনকে মারধরের ঘটনায় মামলার পর প্রেফতার এবং জেলহাজতে যাওয়ায় মাহবুবুল হক মনিকে যুবলীগ থেকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়।

গত মঙ্গলবার (৬ জুলাই) দুপুর ২টার দিকে মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল হক মনিসহ ৮ থেকে ১০ জন মিলে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক ডা. এএইচএম সালেহিন মামুনের কক্ষে প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং মারধর করেন।

ওই ঘটনায় ডা. সালেহিন বাদী হয়ে মামলা করলে পুলিশ যুবলীগ নেতা মাহবুবুল আলম মনিসহ পাঁচ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa