ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

রেশনিংয়ের আদলে দুস্থদের বিনামূল্যে খাবার দেবে যুবলীগ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
রেশনিংয়ের আদলে দুস্থদের বিনামূল্যে খাবার দেবে যুবলীগ

ঢাকা: রেশনিং সিস্টেমের আদলে করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য বিতরণের উদ্যোগ নিয়েছে যুবলীগ। শিগগিরই এ কার্যক্রম শুরু করবে সংগঠনটি।

বৃহস্পতিবার (৮ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে টিকাটুলি কামরুন্নেসা স্কুল সংলগ্ন বস্তিতে দুস্থদের মধ্যে রান্না করা খাবার বিতরণকালে একথা জানান সংগঠনের শীর্ষ নেতারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে প্রায় ১ হাজার অসহায়-দুস্থ মানুষের জন্য রান্না করা খাবার বিতরণ করা হয় বলে জানিয়েছে সংগঠনটি।

দুস্থদের বিনামূল্যে খাদ্য বিতরণ কর্মসূচি পালনকালে যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, রাজনীতির মূল কথা মানবসেবা। অনতিবিলম্বে করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের খাদ্যসেবা দেওয়ার জন্য রেশনিং সিস্টেমের আদলে আমাদের সাধ্য ও সামর্থ্য অনুযায়ী বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণের প্রস্তুতি নিচ্ছি।  

নিখিল বলেন, যুবলীগ ইতোমধ্যে প্রায় ৬০ লক্ষাধিক মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে। এছাড়া ফ্রি অক্সিজেন সেবা, ফ্রি অ্যাম্বুলেন্স সেবা, ফ্রি টেলিমেডিসিন সেবা, বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, করোনায় মৃতদের দাফন কর্মেও যুবলীগ রয়েছে সদা সোচ্চার।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, আইটি সম্পাদক শামসুল আলম অনিক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ-আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহিন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, কার্যনির্বাহী সদস্য প্রফেসর মো. আরশেদ আলি আশিক, মুক্তার হোসেন চৌধুরী কামাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এমইউএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa