ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

বাণিজ্যমন্ত্রীর নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ না করলে ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
বাণিজ্যমন্ত্রীর নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ না করলে ব্যবস্থা

ঢাকা: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির নাম ব্যবহার করে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে বেশ কিছুদিন ধরে প্রচারনা চালানো হচ্ছে। এসব ভুয়া অ্যাকাউন্ট পরিচালনাকারীদের অনৈতিক কাজ থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

অন্যথায় আইনানুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (৭ জুলাই) বাণিজ্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি নিজ নাম ও ছবি ব্যবহার করে কোনো ফেসবুক অ্যাকাউন্ট পরিচালনা করেন না এবং তার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। এ বিষয়ে গত ৬ জুলাই, ২০২১ তারিখে ঢাকার রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে, জিডি নম্বর ২৩৯।

সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির নাম ও ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক অ্যাকান্ট খুলে বেশ কিছুদিন ধরে প্রচারনা চালানো হচ্ছে। এতে বাণিজ্যমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুণ্ন করার আশঙ্কা রয়েছে। এ বিষয়ে দেশের আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী পুলিশ ও র‌্যাবের আইটি বিষয়ক গোয়েন্দা শাখা প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনা করছে।  

বাণিজ্যমন্ত্রীর নামে এসব ভুয়া অ্যাকাউন্ট পরিচালনাকারীদের অনৈতিক কাজ থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অন্যথায়, দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
জিসিজি/এএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa