ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

করোনাসহ চিকিৎসায় ৯ লাখ টাকা অনুদান দিলেন এমপি একরাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
করোনাসহ চিকিৎসায় ৯ লাখ টাকা অনুদান দিলেন এমপি একরাম

নোয়াখালী: নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নামে প্রতিষ্ঠিত একরাম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে চিকিৎসাসেবায় আরো ৯ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে।

অনুদানের ৫ লাখ টাকা দেওয়া হয়েছে লিভার ও কিডনি রোগে আক্রন্ত জেলা যুবলীগের সাবেক সভাপতি সাইদ মাহবুব পারভেজের চিকিৎসার জন্য, ২ লাখ টাকা জেলা ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত করোনা রোগীদের অক্সিজেন ব্যাংকের জন্য এবং বাকি ২ লাখ টাকায় এক লাখ মাস্ক ক্রয় করে তা সাধারণ জনগণের বিনামূল্যে বিতরণ করা হবে।

বুধবার (৭ জুলাই) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে একরামুল করিম চৌধুরী অনুদানের চেকগুলো হস্তান্তর করেন।  

অসুস্থ যুবলীগ নেতা সায়েদ মাহবুব পারভেজের চেকটি গ্রহণ করেন শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, ছাত্রলীগের অক্সিজেন ব্যাংকের চেকটি গ্রহণ করেন, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান। এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহানসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

এসময় এমপি একরামুল করিম চৌধুরী করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে জনগনের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

প্রসঙ্গত, করোনা গত বছর থেকে একরাম চৌধুলী ফাউন্ডেশন করোনা রোগীদের চিকিসাসেবা, মাস্ক, পিপিইসহ সুরক্ষা সামগ্রী এবং লকডাউনে কর্মহীন অসহায় লোকজনকে খাদ্য সহায়তা দিয়ে আসছে।

বাংলাদেশ সময়: ০৭৪২ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa