ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

যতদিন মহামারী থাকবে যুবলীগ মানুষের সেবা করে যাবে: নিখিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
যতদিন মহামারী থাকবে যুবলীগ মানুষের সেবা করে যাবে: নিখিল যতদিন মহামারী থাকবে যুবলীগ মানুষের সেবা করে যাবে: নিখিল।

ঢাকা: যতদিন এই করোনা মহামারী থাকবে ততদিন যুবলীগ মানুষের পাশে থেকে সেবা করে যাবে বলে জানিয়েছেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

বুধবার (০৭ জুলাই) রাজধানীর মিরপুর চলন্তিকা মোড়ে আওয়ামী যুবলীগের উদ্যোগে করোনার সংকটে অসহায় ও দুঃস্থদের মধ্যে রান্না করা খাবার বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমরা সারাদেশে ৬০ লাখ মানুষের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছি। আমরা স্বাস্থ্য সেবা, টেলিমেডিসিন সেবা, অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছি।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক ও ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পী আগামী ১৪ তারিখ পর্যন্ত প্রতিদিন এখানে এক হাজার লোকের মধ্যে রান্না করা খাবার বিতরণ করবে।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মো. শামছুল আলম অনিক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট শওকত হায়াত, ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এসকে/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa