ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

‘লকডাউনে’ ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন বাবলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
‘লকডাউনে’ ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন বাবলা

ঢাকা: চলমান ‘কঠোর লকডাউনে’ নিজ নির্বাচনী এলাকার কর্মহীন সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।  

মঙ্গলবার (৬ জুলাই) দুপুর থেকে কদমতলীথানার মুরাদপুর, জুরাইন আলমবাগ, মোহাম্মদ বাগ, মেরাজ নগর এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের সময় বাবলা বলেন, করোনার মতো ভয়ঙ্কর মহামারি থেকে নিজেদের রক্ষার জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনার পাশাপাশি অবশ্যই সবাইকে সমাজিক দূরত্ব বজায় রাখতে হবে। একই সঙ্গে মাস্ক পরা জরুরি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ও আমাদের পার্টির চেয়ারম্যান জি এম কাদের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছানোর জন্য আমাদের নির্দেশনা দিয়েছেন। তাদের নির্দেশনা মোতাবেক আমার নির্বাচনী এলাকায় সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে সাধ্য অনুযায়ী খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। সরকার, রাজনৈতিক দল ও রাজনীতিবিদদের পাশাপাশি সমাজের সব সামর্থ্যবানদের উচিত সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যে এগিয়েই আসা।

এ সময় বাবলার সঙ্গে উপস্থিত ছিলেন ৫৪ নম্বর ওর্য়াড কাউন্সিলর হাজী মো. মাসুদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, কদমতলী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, বাবলার বিশেষ সহকারী ডি কে সমির।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa