ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

টিকা নিয়ে সরকারের পরিকল্পনা জাতি জানে না: এলডিপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
টিকা নিয়ে সরকারের পরিকল্পনা জাতি জানে না: এলডিপি

ঢাকা: টিকা নিয়ে সরকারের সুনির্দিষ্ট পরিকল্পনা জাতির জানা নেই বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোট শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) একাংশের সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

মঙ্গলবার (৬ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতারা এ কথা বলেন।

বাজেট অধিবেশনে প্রধানমন্ত্রী বলেছেন, যত টিকা লাগে কেনা হবে। কিন্তু কোথায় থেকে কেনা হবে, কবে নাগাদ কেনা হবে তার সুনির্দিষ্ট কোনো ব্যাখ্যা সরকারের পক্ষ থেকে তিনি দেননি। যার ফলশ্রুতিতে টিকা নিয়ে সরকারের সুনির্দিষ্ট পরিকল্পনা জাতির জানা নেই বলে মন্তব্য করেন এলডিপির একাংশের সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

তারা বলেন, করোনা অতিমারির শুরু থেকে সরকারের রাখঢাক, সমন্বয়হীনতা, অতিকথন ও দুর্নীতি জনগণকে হতাশ করেছে, ক্ষুব্ধ করেছে। সরকার ও স্বাস্থ্য ব্যবস্থার ওপর মানুষের আস্থাহীনতার সৃষ্টি হয়েছে। সরকার প্রথমে বলেছে করোনা সংক্রমিত হবে না, কিন্তু হয়েছে। তারপর বলেছে সব চিকিৎসার ব্যবস্থা করা হবে, কিন্তু কোনো ব্যবস্থা করা হয়নি। দেশের জনগণের কাছে পরিষ্কার যে, সরকার তাদের মিথ্যা আশ্বাস দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এমএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa