ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

জয়পুরহাটে বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
জয়পুরহাটে বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন

জয়পুরহাট: জয়পুরহাটে করোনা ও শ্বাসকষ্টের রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু।  

সোমবার (০৫ জুলাই) জয়পুরহাট জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি আজম আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চ্যুয়ালি বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এ মুহূর্তে রাজনীতি ও আমলা নিয়ে বিতর্কে না গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষের পাশে দাঁড়ান। দেশের এ দুঃসময়ে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো রাজনৈতিক দল মানুষের পাশে নেই।  

অনুষ্ঠানে এ কার্যক্রমের মূল উদ্যোক্তা সামছুল আলম দুদু বলেন, করোনার প্রথম ঢেউ থেকে এখন পর্যন্ত বিভিন্নভাবে মানুষের পাশে আছি। আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

উদ্বোধনী অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন হিমুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এসআই
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa